‘জনগণের জানমালের নিরাপত্তা দেয়া আমাদের দায়িত্ব’

গাজীপুর সংবাদদাতা:গাজীপুর সংবাদদাতা:
প্রকাশিত: ২:৫৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৮, ২০২৩

ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে ক্ষমতাসীন আওয়ামী লীগ পাহারাদারের ভূমিকায় রয়েছে। তিনি বলেন, একটি দল আছে, যারা আন্দোলনের কথা বলে আতঙ্ক ছড়ায়।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে গাজীপুরের কালীগঞ্জের একটি রিসোর্টে অভিনয় শিল্পী সংঘের সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যের পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

আওয়ামী লীগ ভীত হয়ে পাহাড়া বসিয়েছে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন বক্তব্যে ওবায়দুল কাদের বলেন, আন্দোলনের নামে তারা আগুন সন্ত্রাস করে, ভাঙচুর চালায়। মানুষকে পুড়িয়ে মারে, পেট্রল বোমা দিয়ে মেরে ফেলতে চায়। একারণে আমরা জনগণের পাহাড়াদার।

মন্ত্রী বলেন, ‘সংস্কৃতি এবং অভিনয় কোনো নিয়ন্ত্রণের বিষয় নয়। শেখ হাসিনার সরকারই প্রথম অভিনয় নিয়ন্ত্রণ আইন বাতিল করেছে। অভিনয় আমরা নিয়ন্ত্রণ করতে চাই না। অভিনয়ের যে বিকাশধারা সেই বিকাশধারাকে সহযোগিতা করতে চাই।’

শিল্পী সংঘের সাধারণ সভার উদ্বোধনী অধিবেশনে আরও বক্তব্য রাখেন নাট্যব্যক্তিত্ব মামুনুর রশিদ, দিলারা জামান, আমিরুল হুদা, শহীদুল আলম সাচ্চু, তারিক আনাম খান প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আহসান হাবিব নাসিম । অনুষ্ঠানে শিল্পী সংঘের শিল্পী, কলা কৌশলীসহ সহস্রাধিক সদস্য অংশগ্রহণ করেন।

Nagad

সারাদিন. ১৮ ফেব্রুয়ারি