আশুলিয়ায় ৫০২ লিটার চোলাই মদ জব্দ, দুই উপজাতি আটক

সাভার প্রতিনিধি:সাভার প্রতিনিধি:
প্রকাশিত: ২:২২ অপরাহ্ণ, মার্চ ২৩, ২০২৩

সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে ৫শত ২ লিটার চোলাই মদ জব্দ করেছে পুলিশ। এ সময় দুই উপজাতি মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

বুধবার (২২ মার্চ) বিকাল ৫টার দিকে আশুলিয়ার ভাদাইল উত্তরপাড়া থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- খাগড়াছড়ি জেলার পানছড়ি থানার ধুদুকছড়া গ্রামের জ্যোতিরাম চাকমার ছেলে আনন্দ বিকাশ চাকমা(২৭) ও রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি থানার দক্ষিণ শিজক মুখ এলাকার মৃত বাশি মোহন চাকমার ছেলে সুজন চাকমা (৩২)। তারা উভয় আশুলিয়ার ভাদাইল উত্তর পাড়া এলাকার ওমর আলী সজিবের মালিকানাধীন বাড়ীতে ভাড়া বাসায় থাকতো বলে জানা যায়।

পুলিশ জানায়, আজ বিকেলে আশুলিয়ার বাইপাইল এলাকায় ডিউটিরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি আশুলিয়ার ভাদাইল উত্তর পাড়া এলাকার ওমর আলী সজিবের বাড়ীতে কতিপয় মাদক ব্যবসায়ী মাদক দ্রব্য চোলাই মদ ক্রয়-বিক্রয় করেছেন। পরে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫ শত ২ লিটার চোলাই মদ জব্দ করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে দুজন উপজাতিকে আটক করা হয়।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ পরিদর্শক (এস আই) আবুল হাসান সারাদিন ডট নিউজকে বলেন, আটককৃতদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল সকালে তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।

Nagad