করণ জোহরের সিনেমায় শাহরুখকন্যার অভিষেক

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৬:৪৪ অপরাহ্ণ, আগস্ট ৮, ২০২৩

ছবি- সংগৃহীত

দীর্ঘ সাত বছর পর সিনেমা পরিচালনায় ফিরছেন ভারতীয় চলচ্চিত্র প্রযোজক করণ জোহর। ফিরেই যেন ম্যাজিক দেখাচ্ছেন তিনি। তার সিনেমা ‘রকি অওর রানি কি প্রেমকাহানি’ দাপট দেখাচ্ছে বক্স অফিসে। এই সাফল্যে আবারও পরিচালনায় নিয়মিত হচ্ছেন করণ।

খুব শিগগির পরবর্তী সিনেমার ঘোষণা দেবেন করণ জোহর। আর সিনেমাটিতে বিশেষ চমক হিসেবে রয়েছেন বলিউড বাদশাহ শাহরুখকন্যা সুহানা খান। ভারতীয় সংবাদমাধ্যম ‘হিন্দুস্তান টাইমস’র এক প্রতিবেদনে এই খরব জানানো হয়েছে।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, জোয়া আখতারের পরিচালনায় ‘দ্য আর্চিস’-এর সাথে অভিনয় সফর শুরু হচ্ছে শাহরুখ কন্যা সুহানা খানের। ইতিমধ্যেই সিনেমাটির টিজারও দেখেছে দর্শক। নেটফ্লিক্সে মুক্তি পাবে এই সিনেমা। অনেকেই অবাক হয়েছিলেন জোয়ার হাত ধরে সুহানার বলিউড অভিষেকের সংবাদে।

অনেকেই ভেবেছিলেন বলিউড অভিনেত্রী আলিয়া, অনন্যাদের মতো সুহানাকেও বলিউডে লঞ্চ করলেন করণ। একটু দেরিতে হলেও এবার করণ জোহরের হাত ধরতে চলেছেন সুহানা। সূত্রের খবর, ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ পরিচালকের আগামী সিনেমার নায়িকা হতে চলেছেন সুহানা খান।

বরাবরই সুহানার সবচেয়ে বড় চিয়ারলিডার করণ। ভেরোনিকার চরিত্রে সুহানার ফার্স্ট লুক দেখে নিজের উত্তেজনা চেপে রাখতে পারেননি করণ। প্রকাশ্যে প্রশংসা করেছেন সুহানা। তিনি লিখেছেন, “বাচ্চাদের দারুণ লাগছে!!! সুহানা তোমার জন্য উত্তেজিত।”

মাস কয়েক আগে শোনা গিয়েছিল, ‘দ্য আর্চিস’-এর পর সিদ্ধার্থ আনন্দের সিনেমাতে দেখা যাবে সুহানাকে। ‘পাঠান’ পরিচালকের সেই সিনেমাতে থাকবেন খোদ শাহরুখ খানও। তবে এবার জানা যাচ্ছে, প্ল্যানে বদল এসেছে। সিদ্ধার্থ নয়, করণ জোহরের হাত ধরে বক্স অফিস পা দেবেন সুহানা। আর না, করণের স্টুডেন্ট হিসাবে নয়, একদম নতুন চিত্রনাট্যে ধরা দেবেন শাহরুখ কন্যা। পুরোদস্তুর প্রেমের সিনেমা হবে করণের এই ফিল্ম।

Nagad

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, প্রাথমিক পর্যায়ে কথাবার্তা চূড়ান্ত হয়েছে। সব ঠিক থাকলে চলতি বছরের শেষে ফ্লোরে যাবে এই সিনেমা। করণ-সুহানা জুটিকে দেখতে শুধু দর্শক নয়, উত্তেজিত বলিউডও।

চলতি বছরই পরিচালক করণ তার ফিল্মি কেরিয়ারের ২৫ বছর পূর্ণ করেছেন। ‘কুছ কুছ হোতা হ্যায়’ পরিচালক তার কেরিয়ারে হাতে গোনা মাত্র সাতটি সিনেমা পরিচালনা করেছেন, যার মধ্যে চারটি সিনেমার হিরো বলিউড কিং শাহরুখ খান।

সারাদিন/০৮ আগস্ট/এমবি