ওয়েব সিরিজে ‘ফেঁসে গেলেন’ মিশা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:০৪ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২২

সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের খল অভিনেতা মিশা সওদাগরকে দেখা যাবে ওয়েব সিরিজে। ‘যদি আমি বেঁচে ফিরি’ নামের ওয়েব সিরিজের ট্রেইলারে মিশা বললেন, দুর্নীতিগ্রস্ত প্রকৌশলী, স্ত্রী ও বান্ধবীর সাথে সম্পর্ক ঠিক রাখতে গিয়ে এবার তিনি ফেঁসে গেছেন।

খল অভিনেতা মিশার পাশাপাশি এই সিরিজে অভিনয় করেছেন বিজরী বরকতউল্লাহ, দিলরুবা হোসেন দোয়েল, মুসাফির সৈয়দসহ আরও অনেকে।

গত রোববার প্রকাশিত ট্রেইলারটিতে দেখা যায়, কণ্ঠশিল্পী হায়দার হোসেনের গান ‘আমি ফাঁইসা গেছি’ খালি গলায় গাইছেন কেউ একজন। এরপর পর্দায় দেখানো হয় মিশা সওদাগরকে।

আগামী ২৯ সেপ্টেম্বর মুক্তি পাবে ওয়েব সিরিজ ‘যদি আমি বেঁচে ফিরি’। এর মধ্য দিয়ে ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক হতে যাচ্ছে মিশা সওদাগরের।

প্রথমবার ওটিটির জন্য কাজ করা নিয়ে মিশা সওদাগর বলেন, “নতুন জায়গায় গেলে বা নতুন কারও সাথে পরিচয় হলে সেটার অভিজ্ঞতা ভিন্ন রকম হয়। ওটিটির ক্ষেত্রেও আমার তেমনটা মনে হয়েছে। আর চরকি তো এরই মধ্যে তার কর্মফল দিয়ে মানুষের মনে জায়গা করে নিয়েছে। যতটুকু পেরেছি আমার সিরিয়াসনেস কাজে লাগানোর চেষ্টা করেছি।”

পরিচালক তানিম পারভেজ বলেন, “আমরা চেষ্টা করেছি গল্পটা নতুন ভাবে প্রেজেন্ট করতে। অভিনেতা থেকে কলাকুশলী বেশিরভাগ সবাই কাজটার প্রতি বেশ ডেডিকেটেড ছিলেন। যে কারণে অনেক কঠিন সময় পার করে আসতে পেরেছি। বাকিটা এখন দর্শকের উপরে।”

Nagad

সারাদিন/২৮ সেপ্টেম্বর/এমবি