এআইইউবিতে ‘বি এ ফিউচার ফিট লিডার’ শীর্ষক সেমিনার

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৯:৪৩ পূর্বাহ্ণ, নভেম্বর ২৭, ২০২২

আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশে (এআইইউবি) ডা. আনোয়ারুল আবেদীন লেকচার সিরিজে ‘বিএ ফিউচার ফিট লিডার’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

এআইইউবির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ডা. আনোয়ারুল আবেদীনের সম্মানে মার্কেটিং বিভাগ সম্প্রতি ব্যবসায় প্রশাসন অনুষদ (এফবিএ) ক্যাম্পাসে এ সেমিনারের আয়োজন করে।

এআইইউবি-এর এমবিএ প্রোগ্রামের পরিচালক অধ্যাপক ড. নিসার আহমেদ উদ্বোধনী বক্তৃতায় ভবিষ্যত নেতৃত্বের তাৎপর্য নিয়ে বক্তব্য রাখেন। মার্কেটিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. ইয়াসমিন সুলতানা এআইইউবি-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ড. আনোয়ারুল আবেদীন লেকচার সিরিজে সঞ্চালকের ভূমিকা পালন করেন। সেমিনারের প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের চিফ ডিজিটাল অ্যান্ড স্ট্র্যাটেজি অফিসার সোলায়মান আলম।

আলম বর্তমান সময়ের আধুনিক প্রযুক্তি নিয়ে আলোচনা করেন যা শিক্ষার্থীদের ভবিষ্যতে একজন যোগ্য নেতা হিসাবে প্রতিষ্ঠিত করবে।আলম শিক্ষার্থীদের নেতৃত্বে প্রয়োগের বিভিন্ন কৌশলগত বিষয় অনুশীলনের পরামর্শ প্রদান করেন।

তিনি শিক্ষার্থীদের বলেন, ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে চিন্তা না করে গ্রাহকদের দৃষ্টিকোণ থেকে চিন্তা করতে এবং উদ্ভাবনের দিকে মনোনিবেশ করতে হবে। অফিস অফ প্লেসমেন্ট অ্যান্ড অ্যালামনাই এর পরিচালক রুমি তারেক মওদুদ সোলায়মান আলমের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

এসময় বিভিন্ন অনুষদের ডিন, পরিচালকবৃন্দ, শিক্ষকবৃন্দ, উর্ধ্বতন কর্মকর্তা, গ্রামীণফোনের প্রতিনিধিবৃন্দ এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

Nagad