বিশ্বকাপের সমাপনী মঞ্চ মাতালেন নোরা ফাতেহি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৩:১৮ অপরাহ্ণ, ডিসেম্বর ১৯, ২০২২

ফিফা বিশ্বকাপ ফাইনাল ম্যাচ শুরুর দেড় ঘণ্টা আগে শুরু হয়েছিল জমজমাট সমাপনী অনুষ্ঠান। ফুটবল বিশ্বকাপের সমাপনী এই অনুষ্ঠানে নাচে-গানে মাতিয়ে রেখেছিলেন বলিউড তারকা নোরা ফাতেহি।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, বিশ্বকাপের থিম গান ‘লাইট দ্য স্কাই’ পরিবেশন করতে নোরা যোগ দিয়েছিলেন বাল্কিস, রহমা রিয়াদ ও মানালের সাথে। একযোগে সফল করলেন এই অনুষ্ঠান। এ দিন কালো উজ্জ্বল পোশাকে মঞ্চে পারফর্ম করেছেন নোরা।

‘লাইট দ্য স্কাই’ গানের সাথে তিনজনের সাথে মঞ্চে নেচেছেন তিনি। নোরার পারফরম্যান্সের ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল রোববার (১৮ ডিসেম্বর) রাত থেকে। নোরার কণ্ঠে গানটির হিন্দি সংস্করণ শুনে বুঁদ ভারতীয় দর্শক।

এ দিন একাধিক বলি-তারকা ছিলেন কাতারের গ্যালারিতে। কাতার বিশ্বকাপে ফুটবল দল হিসেবে ভারত না থাকলেও ভারতীয় উপস্থিতি ছিল বিভিন্নভাবে। প্রথম ভারতীয় নারী অভিনেত্রী হিসেবে বিশ্বকাপের ট্রফি উন্মোচন করেছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

হিন্দুস্তান টাইমস আরও জানিয়েছে, বিশ্বকাপের সমাপনী অনুষ্ঠান অপর একটি গান ‘আর্বো’ গেয়েছেন ওজুনা ও গিমস। প্রথম এবং শেষ গানের মাঝে বিশ্বকাপের থিম সং ‘হায়া হায়া’ গেয়েছেন আমেরিকার গায়ক ডেভিডো ও আইশা।

সারাদিন/১৯ ডিসেম্বর/এমবি 

Nagad