আবারও দিল্লির আদালতে জ্যাকুলিন

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:৪৮ অপরাহ্ণ, ডিসেম্বর ২০, ২০২২

ছবি- সংগৃহীত

ভারতীয় প্রতারক ব্যবসায়ী সুখেশ চন্দ্রশেখরের সাথে ঘনিষ্ঠতার মূল্য হাড়ে হাড়ে টের পাচ্ছেন শ্রীলঙ্কান বংশোদ্ভূত বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ।

এখন তাকে সিনেমা পর্দার চেয়ে আদালতের বারান্দাতেই বেশি দেখা যায়। এরমধ্যে জুটেছে মানহানির আরেকটি মামলাও। মোটকথায় আর্থিক প্রতারণার মামলায় নাম জড়িয়ে রীতিমতো নাকাল এই নায়িকা।

মঙ্গলবার (২০ ডিসেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ জানিয়েছে, ২০০ কোটির আর্থিক প্রতারণার মামলায় দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে পৌঁছলেন জ্যাকুলিন ফার্নান্ডেজ। এই মুহূর্তে এই মামলায় অন্তর্বর্তীকালীন জামিনে মুক্ত রয়েছেন জ্যাকুলিন।

এদিন জ্যাকুলিনের সাথে আদালতে পৌঁছোন তার আইনজীবী। সম্প্রতি এই মামলায় দিল্লির পাটিয়ালা হাউস কোর্টে (জেলা দায়রা আদালত) ম্যাজিস্ট্রেটের সামনে জবানবন্দি দেন অভিনেত্রী। ভারতীয় দণ্ডবিধির ১৬৪ ধারায় জ্যাকুলিনের বয়ান রেকর্ড করা হয়।

এদিকে, ২০০ কোটির আর্থিক প্রতারণার মামলা ছাড়াও সম্প্রতি আরও একটি মামলায় জড়িয়ে পড়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। আর জ্যাকলিনের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন নোরা ফাতেহি। তবে শুধু জ্যাকুলিন নন, এই মানহানির মামলায় বেশকিছু সংবাদমাধ্যমের নামও এনেছেন নোরা। তবে মূল অভিযুক্ত হিসাবে জ্যাকুলিনকেই চিহ্নিত করা হয়েছে।

নোরার দাবি, “আমাকে কলুষিত করতে আর খুব নোংরা কিছু কারণে আমার নামে মানহানিকর কিছু তথ্য দিয়েছে জ্যাকুলিন।” এমনকী নোরার দাবি, তার কেরিয়ার শেষ করে দিতে চেয়েছিল জ্যাকুলিন। নিজের স্বার্থে নোরার বিরুদ্ধাচরণ শুরু করেন জ্যাকুলিন। অভিনেত্রীর দাবি, তিনি বাধ্য হয়েই এই মামলা করেন।

Nagad

নোরা তার অভিযোগে লেখেন, “জ্যাকুলিন ফার্নান্ডেজ নিছক সাদামাটা মানহানিই করেননি, রীতিমতো ফৌজদারি অপরাধ করেছেন। নিজের স্বার্থে আমার কেরিয়ার শেষ করে দিতে চেয়েছিলেন। কারণ আমরা দুজন একই ইন্ডাস্ট্রিতে মোটামুটি একই ধরনের কাজ করে থাকি। অন্যান্য অভিযোগের মধ্যে এটা মুখ্য।” নোরার করা এই মামলার শুনানি রয়েছে আগামী ২১ জানুয়ারি।

সারাদিন/২০ ডিসেম্বর/এমবি