পার্কে কিশোরীকে ধর্ষণের অভিযোগ, অন্তঃসত্ত্বার পর মামলা

নেত্রকোণা সংবাদদাতানেত্রকোণা সংবাদদাতা
প্রকাশিত: ৬:৩৩ অপরাহ্ণ, মার্চ ১১, ২০২৩

নেত্রকোনায় শিশুপার্কে ধর্ষণের পর এক কিশোরী চার মাসের অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় অভিযুক্ত ইফাত (২০) -এর বিরুদ্ধে আদালতে মামলা করেছেন ওই কিশোরীর বাবা। পরে আদালত মোহনগঞ্জ থানাকে মামলা রেকর্ড করার নির্দেশ দিয়েছেন।

শনিবার (১১ মার্চ) মোহনগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো: শফিকুজ্জামান গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

অভিযুক্ত ইফাত বারহাট্টা উপজেলার ইসলামপুর গ্রামের কাজল মিয়ার ছেলে। আর ভুক্তভোগী ওই কিশোরী মোহনগঞ্জ পৌরশহরের বাসিন্দা।

মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, কাজের সূত্রে ইফাত মোহনগঞ্জ পৌরশহরে বসবাস করতো। পাশাপাশি বসবাসের কারণে ওই কিশোরীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে ইফাতের। সেই সূত্রে বারহাট্টার ডিজনি শিশুপার্কে ঘুরতে গিয়ে সেখানের একটি কক্ষে ওই কিশোরীকে ধর্ষণ করে ইফাত। পরে নানা জায়গায় নিয়ে দফায় দফায় ধর্ষণ করে। এক পর্যায়ে ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। বিষয়টি কিশোরীরর পরিবারের লোকজন জানাজানি হয়। তখন উভয় পক্ষের পরিবার বসে আলোচনার মাধ্যমে বিষয়টি শেষ করা জন্য চেষ্টা করে।

এতে ইফাতের পরিবারের পক্ষ থেকে বিয়ের আশ্বাস দিলেও পেটের সন্তান নষ্ট করার পরামর্শ দেওয়া হয়। কিন্তু এতে কিশোরীর পরিবারের লোকজন রাজি হয়নি। কিছু দিন এভাবে যাওয়ার পর এই ঘটনায় গত ০২ জানুয়ারি কিশোরীর বাবা বাদী হয়ে এই ঘটনায় জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে অভিযোগ দায়ের করেন। আদালত মামলাটি ২৯ মার্চের মধ্যে রেকর্ডভুক্ত করতে মোহনগঞ্জ থানাকে নির্দেশ দেন।

মোহনগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো: শফিকুজ্জামান গণমাধ্যমকে বলেন, ২৯ মার্চের মধ্যে রেকর্ডভুক্ত করার নির্দেশনা আছে। যথা সময়েই মামলা রেকর্ডভুক্ত করা হবে। তবে এদিকে আমরা আসামিকে গ্রেপ্তারেরও চেষ্টা চালাচ্ছি।

Nagad

সারাদিন/১১ মার্চ/এমবি