ঢাকা বিআরটিতে নিয়োগ বিজ্ঞপ্তি, বেতন পৌনে দুই লাখ 

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১১:২৩ পূর্বাহ্ণ, এপ্রিল ১৭, ২০২৩

জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে শতভাগ সরকারি মালিকানাধীন প্রতিষ্ঠান ‘ঢাকা বাস র‍্যাপিড ট্রানজিট কোম্পানি লিমিটেড’ (ঢাকা বিআরটি)। এই প্রতিষ্ঠানে ব্যবস্থাপনা পরিচালক পদে কর্মকর্তা নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ১৫ মে পর্যন্ত ডাকযোগে আবেদনপত্র পাঠাতে পারবেন।

পদের নাম: ব্যবস্থাপনা পরিচালক।

শিক্ষাগত যোগ্যতাসহ পদের বিবরণ:

আবেদন যেভাবে: আবেদনের সাথে প্রার্থীদের জীবনবৃত্তান্ত; শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদ; পাসপোর্ট সাইজের সদ্য তোলা তিন কপি রঙিন ছবি; জাতীয় পরিচয়পত্র অথবা জন্মনিবন্ধন সনদ; নাগরিকত্ব সনদ; চারিত্রিক সনদের (প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা প্রদত্ত) এক কপি সত্যায়িত ছায়ালিপি সংযুক্ত করতে হবে। আবেদনপত্রের সাথে আবেদনকারীর বর্তমান ও স্থায়ী ঠিকানা (ইংরেজি ও বাংলা), মুঠোফোন নম্বর ও ই-মেইল আইডি উল্লেখ করতে হবে। আবেদনপত্র ডাকযোগে পাঠাতে হবে। সরাসরি কোনো আবেদন গ্রহণ করা হবে না। সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান অথবা সরকারি মালিকানাধীন কোম্পানিতে চাকরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য ঢাকা বিআরটির https://www.dhakabrt.gov.bd/ এই ওয়েবসাইট, https://rthd.gov.bd/ এই ওয়েবসাইট বা https://dtca.portal.gov.bd/ এই ওয়েবসাইটে পাওয়া যাবে।

আবেদন ফি: আবেদন ফি বাবদ অফেরতযোগ্য ১,০০০ টাকা ‘ঢাকা বিআরটি কোম্পানি লিমিটেড’-এর অনুকূলে পে-অর্ডার করতে হবে। পে-অর্ডারের কপি আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: কোম্পানি সচিব, ঢাকা বাস র‍্যাপিড ট্রানজিট কোম্পানি লিমিটেড (ঢাকা বিআরটি), বাসা নম্বর-০৪, সড়ক নম্বর-২১, সেক্টর-০৪, উত্তরা, ঢাকা-১২৩০।

Nagad

আবেদনের শেষ তারিখ: আগামী ১৫ মে ২০২৩, বিকেল ৪টা পর্যন্ত।

সারাদিন/১৭ এপ্রিল/এমবি