উপজেলা প্রেসক্লাব ভুরুঙ্গামারী’র দোয়া ও ইফতার মাহফিল

কুড়িগ্রাম প্রতিনিধি:কুড়িগ্রাম প্রতিনিধি:
প্রকাশিত: ২:২৪ অপরাহ্ণ, এপ্রিল ১০, ২০২৪

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে উপজেলা প্রেসক্লাবের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৯ এপ্রিল) উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রয়াত দুই সাংবাদিক উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম আঃ জলিল সরকার ও কোষাধ্যক্ষ আবু ছালেহ আহমেদ স্মরনে দোয়া পরিচালনা ও দেশ জাতি, মুসলিম উম্মাহসহ বিশ্ববাসীর কল্যাণ কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের মহিলা সম্পাদিকা ফরিদা পারভীন, উপজেলা আওয়ামিলীগের সহ সভাপতি ও সাংবাদিক আ ব ম রুহুল রব্বানী, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রহিম, উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা ও আল কুরআন প্রচার সংস্থা কুড়িগ্রাম জেলা সভাপতি মাজেদুল ইসলাম মুকুল, মরহুমের পরিবার ও সাংবাদিকবৃন্দ।

পরে উপজেলা প্রেসক্লাবের সকল সদস্যগনের উপস্থিতিতে জাতীয় দৈনিক ভোরের পাতার উপজেলা প্রতিনিধি এ এস খোকন কে সভাপতি ও জাতীয় দৈনিক ঘোষণা পত্রিকার উপজেলা প্রতিনিধি খালেদ হাসানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১৩ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সারাদিন.নিউজের জেলা প্রতিনিধি ও জাতীয় দৈনিক বিজনেস বাংলাদেশ পত্রিকার উপজেলা প্রতিনিধি মো. ফজলুল করিম আশিক, সিনিয়র সহ সভাপতি, সহ সভাপতি আব্দুল জলিল মাষ্টার, কফিলুর রহমান, যুগ্ম সম্পাদক জাতীয় দৈনিক দাবানল পত্রিকার উপজেলা প্রতিনিধি ও অনলাইন পোর্টাল কুড়িগ্রাম প্রতিদিনের সম্পাদক নাহিদ হাসান, সাংগঠনিক সম্পাদক জাতীয় দৈনিক আলোকিত সকালের উপজেলা প্রতিনিধি এস এম নুরুল আমিন, কোষাধ্যক্ষ আ ব ম রুহুল রব্বানী, দপ্তর সম্পাদক জাতীয় দৈনিক আলোকিত সকালের ষ্টাফ রিপোর্টার আবু মুসা, প্রচার ও প্রকাশনা সম্পাদক রফিকুল ইসলাম, কার্যকরী সদস্য রইচ উদ্দিন বাদশা ও জান্নাতুল ফেরদৌস জেরিন।

এর আগে সাংবাদিক পরিবারের পুত্রবধূ সুমনা আক্তার ৪১ তম বিসিএস প্রশাসন ক্যাডারে সহকারী কমিশনার হিসেবে গেজেটেড হওয়ায় উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচছা ও আমন্ত্রিত অতিথিকে উপহার প্রদান করা হয় ।

Nagad