চট্টগ্রামে ছুরিকাঘাতে দুই যুবককে হত্যা, আটক ৮

চট্টগ্রাম সংবাদদাতাচট্টগ্রাম সংবাদদাতা
প্রকাশিত: ৭:২৯ অপরাহ্ণ, মে ৯, ২০২৩

ছবি- সংগৃহীত

চট্টগ্রাম মহানগরীতে ছুরিকাঘাতে দুই যুবক হত্যা করা হয়েছে। সোমবার (০৮ মে) সন্ধ্যায় নগরীর পাহাড়তলী থানাধীন বিটেক মোড় এলাকায় এই জোড়া খুনের ঘটনা ঘটে।

এই খুনের ঘটনায় অভিযান চালিয়ে আট জনকে আটক করেছে পুলিশ। গত রাতে চট্টগ্রাম ও কক্সবাজারের চকরিয়ায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

ছুরিকাঘাতে নিহতরা হলেন- মাসুম (৩০) ও সবুজ (২০)।

মঙ্গলবার বিকেলে পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান গণমাধ্যমকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নুরুল আশেক জানান, সোমবার সন্ধ্যা ৭টার দিকে পাহাড়তলীর বিটেক এলাকা থেকে পায়ে ছুরিকাঘাতে গুরুতর আহত অবস্থায় দুই জনকে হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নারীঘটিত বিষয় নিয়ে এই ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

পাহাড়তলী থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, পাহাড়তলীতে দুই জনকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় হয়েছে। এই ঘটনায় এখন পর্যন্ত আট জনকে গ্রেপ্তার করা হয়েছে।

Nagad

চট্টগ্রাম নগর পুলিশ পশ্চিম জোনের ডিসি জসীম উদ্দিন গণমাধ্যমকে বলেন, কথিত শ্রমিক নেতা ইলিয়াসের অফিসে শালিসি বৈঠকের সময় হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনার পর পরই আমরা সেখানে গিয়েছি। সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছি এবং স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করেছি। সব মিলিয়ে মোট আট জনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিকভাবে তারা হত্যাকাণ্ডের বিষয়টি স্বীকার করেছেন।

সারাদিন/০৯ মে/এমবি