শাকিব খানের ৩০ লাখ টাকা আত্মসাতের অভিযোগ ভারতীয় অভিনেতার বিরুদ্ধে

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১:৪৩ অপরাহ্ণ, আগস্ট ৩১, ২০২২

সংগৃহীত

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের ৩০ লাখ টাকা আত্মসাৎ করে ‘পালিয়ে’ গেছেন ভারতের পশ্চিমবঙ্গের অভিনেতা জয়জিৎ বন্দোপাধ্যায় বলে অভিযোগ উঠেছে। এই অভিনেতার বিরুদ্ধে অভিযোগটি করেছেন টলিউড সিনেমার প্রযোজক রানা সরকার।

মঙ্গলবার (৩০ আগস্ট) সকালে সামাজিক মাধ্যম ফেসবুকে শাকিব খানকে নিয়ে তর্কে জড়ান কলকাতার দুই প্রযোজক ও অভিনেতা রানা সরকার ও জয়জিৎ বন্দ্যোপাধ্যায়। তর্কের একটা পর্যায়ে রানা সরকারের দাবি ছিল, জয়জিৎ বন্দ্যোপাধ্যায় নামের এই অভিনেতার পরিবার শাকিব খানের ৩০ লাখ টাকা হাতিয়ে নিয়েছে।

এক পর্যায়ে সেই কথপোকথনের স্ক্রিনশট সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করে দেন। শুধু তাই নয়, রানা সরকার ক্যাপশনে লেখেছেন, আর পারল না মিথ্যেগুলো সামলাতে, আমাকে ব্লক করে দিলো জয়জিৎ ব্যানার্জী, আমি চ্যালেঞ্জ করলাম পালিয়ে গেল। ওনার পরিবারের লোক বাংলাদেশের নায়ক শাকিব খানের ৩০ লাখ টাকা আত্মসাৎ করে পালিয়ে যাচ্ছেন, কেউ শাকিব খানকে জিজ্ঞেস করুন জানতে পারবেন। তারপরও বড় বড় কথা, আজব লোক। স্ক্রিনশটগুলো থাকল আইনি ব্যবস্থা নেওয়ার জন্য। এইসব মিথ্যাবাদী অভিনেতা নিয়ে আমাদের জগৎ, কী করে বাংলা সিনেমার ভালো হবে?

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসকে অবশ্য অভিনেতা জয়জিৎ বলেন, “আমি অভিনেতা হয়ে একজন অভিনেতার থেকে কেন ৩০ লাখ টাকা নেব? ইতিমধ্যেই রানা সরকারের বিরুদ্ধে মানহানির মামলা করার পরিকল্পনা নিয়েছি। আইনজীবীর সঙ্গে কথা বলেছি। হেডলাইনে থাকার জন্য তিনি যা পারছেন, তা-ই বলছেন। শুধু আমাকে নয়, জীতু, কমল থেকে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় -সবাইকে নিয়েই সে কথা বলে, কিন্তু তাতে কারোর কিছু যায়- আসে না। ও সব সিনেমার ঘোষণা করে, কিন্তু রিলিজ হতে দেখা যায় না। আর একটা লোক কতটা নিচে নামলে আমার স্ত্রী ও ছেলেকে এ বিষয়ে টেনে আনে। খুব শিগগির আমি রানা সরকারের জবাব দেব।”

শাকিব খানের কিসের টাকা মেরে দিয়েছেন জয়জিৎ বন্দ্যোপধ্যায় ও তার পরিবার? এমন প্রশ্নের উত্তরে অভিনেতা রানা সরকার বাংলাদেশি গণমাধ্যমকে বলেন, “এই ঘটনা তো অনেক আগের। চার-পাঁচ বছর আগের। শাকিব খান যখন আমাদের এখানে নিয়মিত কাজ করছিলেন, তখনকার ঘটনা। ছবির কাজ ও স্টেজ শোর কাজের সময় এসব অর্থের লেনদেন হয়েছে বলে জেনেছি।” শাকিব খানের টাকা যে জয়জিৎ বন্দ্যোপধ্যায় মেরে দিয়েছেন, এসবের কোনো প্রমাণ আপনার কাছে আছে কি? উত্তরে রানা সরকার বলেন, “এটা আমাদের এখানকার সবাই জানে, প্রমাণের তো কিছু নেই। ও রকম প্রমাণ তো দেখানো সম্ভব নয়। এখন কেউ যদি অস্বীকার করে, তা তো কিছু করার নেই।”

শাকিব খান গণমাধ্যমকে বলেন, “এটা একেবারে ভুয়া খবর। রানা সরকার ও জয়জিৎ ব্যানার্জি নামের কারও সাথে আমার কোনও পরিচয় নেই। আমি ভারতে কাজ করেছি, তখন অনেকের সাথে পরিচয় হয়েছে হয়তো, কিন্তু এই নামে কারও কথা মনে করতে পারছি না। যাদের কথা মনে করতে পারছি না, তাদের কারও সাথে অর্থনৈতিক লেনদেন করার তো প্রশ্নই আসে না। পুরো বিষয় শুনে মনে হচ্ছে, এটা তাদের ব্যক্তিগত কোনো দ্বন্দ্ব। আমার নামটা জড়ালে হয়তো খবরে আসা যাবে, তাই এমনটা করেছে। আমার মনে হয়, শাকিব খান নামটা জড়িয়েছে শুধু আলোচনায় আসতে। ভারত ও বাংলাদেশের বিভিন্ন সংবাদমাধ্যমের খবরের শিরোনামে তো তারা এসেছে ঠিকই।”

Nagad

সারাদিন/৩১ আগস্ট/এমবি