আশুলিয়ায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

সাভার (ঢাকা) প্রতিনিধি:সাভার (ঢাকা) প্রতিনিধি:
প্রকাশিত: ১০:৪১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২২

সাভারের আশুলিয়ায় শ্রমিক নেতাদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে আশুলিয়া থানা রিক্সা ও ভ্যান শ্রমিক ইউনিয়নের নেতারা।

শনিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে আশুলিয়ার বাইপাইল বাসস্ট্যান্ডে মানব বন্ধন কর্মসূচি পালন করেন নেতারা।

এসময় বক্তারা বলেন, অবিলম্বে নেতাদের উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহারসহ তাদের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র বন্ধ ও চাঁদাবাজি হয়রানী বন্ধ করে রিক্সা-ভ্যান শ্রমিকদের মেনে নেওয়ার দাবি জানান তারা।

মানববন্ধনে বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্র ঢাকা মহানগর কমিটির সহ সাধারণ সম্পাদক, সাভার-আশুলিয়া আঞ্চলিক কমিটির সভাপতি ও গার্মেন্ট শ্রমিক ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সাংগঠনিক সম্পাদক কেএম মিন্টু, বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্র সাভার-আশুলিয়া আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক মঞ্জুরুল ইসলাম মঞ্জু, আশুলিয়া থানা রিক্সা-ভ্যান শ্রমিক ইউনিয়ন এর সভাপতি আব্দুল মজিদ, সাধারণ সম্পাদক আলতাব হোসেন, সহ-সভাপতি আলম পারভেজ, নান্নু মিয়াসহ অনেকেই উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, পুলিশের বিরুদ্ধে ‘চাঁদাবাজি’র অভিযোগে অটোরিকশা চালকদের বিক্ষোভের ঘটনায় গত ২৭ জুন আশুলিয়া থানা পুলিশের দায়ের করা মামলায় বুধবার (১৮ আগস্ট) ঢাকার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হলে আদালত ছয় শ্রমিক নেতাকে কারাগারে পাঠান আদালত। সম্প্রতি তারা জামিনে বের হয়ে আসেন৷

Nagad