চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের ফ্রি হেলথ ক্যাম্প সম্পন্ন

চট্টগ্রাম প্রতিনিধি:চট্টগ্রাম প্রতিনিধি:
প্রকাশিত: ৫:৪৩ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০২২

চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় ফ্রি চিকিৎসা ও মেডিসিন ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১১ নভেম্বর) নগরীর ১৩ নং ওয়ার্ড পাহাড়তলীস্থ ওয়ারলেস ঝাউতলা কলোনী উচ্চ বিদ্যালয়ে এই ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

হৃদয়ে ৯০ ব্যাচ এর আয়োজনে ৯০ এসএসসি ব্যাচের সদস্যগণ ও স্থানীয় এলাকাবাসীকে চিকিৎসা সেবার পাশাপাশি বিনামূল্যে ডায়বেটিকস, রক্তচাপ পরীক্ষা ও ঔষধ বিতরণ করা হয়।

এসময় উপস্থিত চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের সভাপতি জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়া বলেন, হৃদয়ের ৯০ বন্ধুদের অনেকের বিভিন্ন রকম জটিল-কঠিন সমস্যা থাকতে পারে। পাশাপাশি ৪০ উর্দ্ধ সবারই প্রতিমাসে নিয়মিত স্বাস্থ্য পরিক্ষা করা প্রয়োজন। এতে করে শরীরে কোন রোগ বাসা বাঁধলে তা প্রাথমিক অবস্থায় সহজে নিরাময় করা যায়। আজকের এই ক্যাম্পের মাধ্যমে এলাকাবাসীর পাশাপাশি হৃদয়ের ৯০ এর বন্ধুরাও উপকৃত হচ্ছে।

ঔষধ প্রস্তুতকারক প্রতিষ্ঠান এলবিয়ন গ্রুপ, হোম হাসপাতাল, রোটারি ক্লাব অব চিটার্গ প্রাইম ও রোটারেক্ট ক্লাব মেডিকেল কমিউনিটির সহযোগিতায় এসময় উপস্থিত ছিলেন হৃদয়ের ৯০ এর প্রতিষ্ঠাতা এডমিন কাজী গোফরান, বদরুল হাসান, মমতাজ বেগম, সাহাবুদ্দিন সজীব, মানবাধিকার সংগঠক আমিনুল হক বাবু; সিএফএইচ ফাউন্ডেশনের ডা. সৈকত বড়ুয়া, ডা. সামিউল ইসলাম, ডা. মোতাহার হোসেন শাওন, ডা. তাসলিমা আক্তার সুমি, হেলথ এ্যাসিসটেন্ট বাবলা সরকার, ফারুক চৌধুরী ফয়সাল, ইয়াছিন উদ্দীন জনি, তন্ময় পাল, জয় বড়ুয়া।

এসময় আরও উপস্থিত ছিলেন রোটারি ক্লাব অফ চিটাগং প্রাইমের প্রেসিডেন্ট শুভ বড়ুয়া, সেক্রেটারি অজয় কর, পিই মোজাহেদুল ইসলাম রানা, আবু মো. আরিফ, এ্যাড. শিমুল বড়ুয়া, আবু কাইসার সৌরভ, রোটারেক্ট ক্লাব অফ মেডিকেল কমিউনিটির রোটার‍্যাক্টর প্রমিত ধর, শাহরাজ, ফারিয়া, তানজীম, দীপ্ত, দীপ্তি, ষষ্ঠি, হুমাইরা, প্রমি প্রমুখ।

Nagad