ব্যবসায়ী নাসিরের বিরুদ্ধে সাক্ষ্য দিলেন পরীমনি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৩:০৭ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২২

সংগৃহীত ছবি-

ঢাকা বোট ক্লাবের সাবেক সভাপতি ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদসহ তিনজনের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যাচেষ্টার মামলায় আদালতে সাক্ষ্য দিয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমনি।

মঙ্গলবার (২৯ নভেম্বর) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৯-এর বিচারক মোহাম্মদ হেমায়েত উদ্দিন তার জবানবন্দি রেকর্ড করেন। আগামী ১১ জানুয়ারি মামলার পরবর্তী সাক্ষ্য গ্রহণের দিন ঠিক করেছেন আদালত।

পরীমনির আইনজীবী নীলাঞ্জনা রিফাত (সুরভী) গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিন আদালতে মামলাটি বাদী পরীমনির সাক্ষ্য গ্রহণের জন্য ধার্য ছিল। এজন্য পরীমনি সকাল সাড়ে ৯টার দিকে আদালতে হাজির হন। মঙ্গলবার সাক্ষ্য দিতে এই নায়িকার স্বামী শরিফুল রাজও আদালতে উপস্থিত হন।

পরে ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ হেমায়েত উদ্দিনের বেঞ্চে জবানবন্দি দিয়েছেন পরীমনি। আজ (২৯ নভেম্বর) পরীমনি তার বক্তব্য সম্পূর্ণ করতে না পারায় ট্রাইব্যুনাল তার জবানবন্দি গ্রহণের পরবর্তী তারিখ দিয়েছেন আগামী ১১ জানুয়ারি।

এই মামলার আসামিরা হলেন- ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি ও শাহ শহিদুল আলম।

Nagad

২০২১ সালের ০৬ সেপ্টেম্বর ঢাকার মুখ্য বিচারিক হাকিম আদালতে অভিযোগপত্র দাখিল করেন সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) ও মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদ কামাল হোসেন।

উল্লেখ্য, ২০২১ সালের ১৪ জুন ঢাকার সাভার থানায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিনসহ ছয় জনের বিরুদ্ধে মামলা করেন নায়িকা পরীমনি। মামলার পর অভিযানে নামে মহানগর গোয়েন্দা পুলিশ। ওইদিনই নাসির উদ্দিনসহ ৫ জনকে রাজধানীর উত্তরার একটি বাসা থেকে আটক করে ডিবি পুলিশ।

সারাদিন/২৯ নভেম্বর/এমবি