নওগাঁয় ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ৩

নওগাঁ প্রতিনিধি:নওগাঁ প্রতিনিধি:
প্রকাশিত: ১১:০১ অপরাহ্ণ, জানুয়ারি ৯, ২০২৪

নওগাঁর মান্দায় ট্রাক ও পিকআপের সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। আজ মঙ্গলবার (৯ জানুয়ারি) রাতে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছে আরও অন্তত পাঁচজন। ওই উপজেলা ফায়ার সর্ভিস ও মান্দা থানাসূত্র এ তথ্য নিশ্চিত করেছে। তবে, হতাহতদের নামপরিচয় এখনও জানা যায়নি।

মঙ্গলবার (৯ জানুয়ারি) রাত ৮টার দিকে নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের মান্দা উপজেলার শ্রীরামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে নিহতদের পরিচয় এখনো জানা যায়নি।

মান্দা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ফায়ার ফাইটার মো. শামীম আখতার রাত ১০টায় বলেন, মান্দা উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের একটি সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে প্রথমে চারজন ও পরে একজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে। তবে, কতজন মারা গেছে, তার তথ্য এখনও জানা যায়নি।

পরে রাত সোয়া ১০টায় মান্দা ফায়ার সার্ভিসের সাব অফিসার নুর উন নবী জানান, দুর্ঘটনায় তিনজন নিহত ও পাঁচজন আহত হয়েছে। তিনি বলেন, কয়েকজনকে নিয়ে একটি পিকআপ রাজশাহীর দিকে যাচ্ছিল। পিকআপটি বিপরীত দিক দিয়ে আসা বালুবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি হয়ে যায়। ফলে হতাহতের ঘটনা ঘটে।

এক প্রশ্নে নুরুন্নবী বলেন, ‘হঠাৎ ঘনকুয়াশায় মুখোমুখি সংঘর্ষ হতে পারে বলে ধারণা করা যাচ্ছে। তবে, তদন্ত সাপেক্ষে সঠিক কারণ বলা যাবে।’

মান্দা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বলেন, ‘সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ফায়ার সার্ভিসের সহযোগিতায় হতাহতদের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। তাদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। দুর্ঘটনা কবলিত ড্রাম ট্রাক ও পিকআপ উদ্ধার করে থানায় নিতে কাজ করছে পুলিশ।’

Nagad