ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় ভেটেনারি কলেজ তিন শিক্ষার্থী নিহত

ঝিনাইদহ প্রতিনিধি :ঝিনাইদহ প্রতিনিধি :
প্রকাশিত: ১১:১৯ পূর্বাহ্ণ, অক্টোবর ৮, ২০২২

ঝিনাইদহ সদর উপজেলার ১৮ মাইল নামক স্থানে সরকারী ভেটেরিনারি কলেজের ৩ শিক্ষার্থী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। রাত সাড়ে ১১টার দিকে রাস্তার পাশে দাড়িয়ে থাকা বিদ্যুতের পোল বোঝাই ট্রাকের সাথে মোটর সাইকেলের ধাক্কায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহতরা হলেন- ওই কলেজের ভিপি ও ঝিনাইদহ সদরের ফুরসন্দি ইউনিয়নের নারিকেলবাড়য়ি গ্রামের সাইদুর রহমান মুরাদ (২৫), একই কলেজের সহপাঠী ও চুয়াডাঙ্গা জেলার তৌহিদুল ইসলাম (২৩) ও শমরেষ কুমার (২২)।

জানা গেছে, ছাত্রলীগের দুই গ্রুপে সংঘর্ষের সময় তাঁরা প্রতিপক্ষের ধাওয়া খেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে।

ভেটেরিনারি কলেজ সংসদের জিএস সাজিবুল ইসলাম সাজিব জানান, কলেজের একটি পক্ষ আমাকে মারার জন্য দীর্ঘদিন ধরে টার্গেট করে । ৭ অক্টোবর সন্ধ্যায় ভিপি মুরাদসহ আমরা ৩ মোটরসাইকেলে ৬জন সাংগঠনিক কাজ শেষে কলেজে ফেরার পথে প্রতিপক্ষরা আমাদের ধাওয়া করে । এ সময় ঘটনাস্থলে পৌছালে আমাকে পিছন থেকে ধারালো অস্ত্র-দিয়ে আঘাত করে । এতে আমি পাশের গর্তে পড়ে যাই । ঠিক ঐসময় ভিপি মুরাদের গাড়ীতে থাকা ৩ জন দ্রুত কলেজের দিকে পালিয়ে যায়। এ সময় ৮/১০টি মোটর সাইকেল তাদেরকে মারার জন্য ধাওয়া করে। এরপর পুলিশে খবর দিলে তারা আমাকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী লিটন হোসেন জানান, ঝিনাইদহ শহর থেকে তিনজন একই মোটরসাইকেলে করে কলেজের দিকে আসছিলেন। পথে আঠারো মাইল এলাকায় পৌঁছালে জাগরণী চক্র এনজিও অফিসের সামনে বিদ্যুতের পিলার নিয়ে রাস্তার উপর দাঁড়িয়ে থাকা ট্রাকে নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা লাগলে তিনজনই ঘটনাস্থলে মারা যান।

ঝিনাইদহ ফায়ার সার্ভিসের উপ সহকারী-পরিচালক শামিমুল ইসলাম জানান, রাত সাড়ে এগারোটার দিকে একটি মোটরসাইকেলে করে ৩ জন চুয়াডাঙ্গার দিকে যাচ্ছিল । ঘটনাস্থলে পৌঁছানোর পর নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বিদ্যুতের পোল বোঝাই ট্রাকে সজোরে ধাক্কা দেয়। এতে তারা ৩ জনই ঘটনাস্থলেই নিহত হয়। আমরা লাশ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠিয়েছি।

Nagad

ঘটনার ব্যাপারে জানতে চাইলে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সোহেল রানা বলেন, ছাত্রলীগের দুই গ্রুপে মারামারি খবর পাই। এ সময় ভেটেরিনারি কলেজের এক শিক্ষার্থীকে কুপিয়ে আহত করা হয়। ওই তিনজন বাইকে করে পালানোর চেষ্টা করলে তাদের ধাওয়া করে প্রতিপক্ষ। এতে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তিনজন প্রাণ হারায়। তারা সবাই ভেটেরিনারি কলেজের শিক্ষার্থী।