শিক্ষক আক্কাস আলী খান’র স্মরণে দুর্নীতি প্রতিরোধ কমিটির শোক সভা

বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি:বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি:
প্রকাশিত: ৭:৪২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২২

বরিশালের বানারীপাড়া সরকারী ইউনিয়ন ইনষ্টিটিউশন (পাইলট) বিদ্যালয়ের সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আক্কাস আলী খান এর স্মৃতি স্মরণে বানারীপাড়ায় দুর্নীতি প্রতিরোধ কমিটির পক্ষ হতে শোক সভা ও দোয়া মিলাদের আয়োজন করা হয়। বানারীপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আক্কাস আলী খান’র মৃত্যুতে এ শোক সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন সরকারী বানারীপাড়া ইউনিয়ন ইনস্টিটিউশন পাইলট বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক খাদেম আলী, সাবেক সিনিয়র শিক্ষক ও দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য প্রশান্ত মল্লিক, ইংরেজি শিক্ষক কল্লোল সরকার, মরহুম আক্কাস আলী খান’র ছেলে গাভা মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক কে এম শফিকুল আলম জুয়েল, জবেদপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ও দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য মহসিন, প্রভাষক ও কমিটির সদস্য নুপুর খানম বানারীপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের অফিস সহকারী শাওন প্রমুখ।

উল্লেখ্য বরিশালের বানারীপাড়া সরকারী ইউনিয়ন ইনষ্টিটিউশন (পাইলট) বিদ্যালয়ের সাবেক ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আক্কাস আলী খান (৮৫) হৃদ স্পন্দন বন্ধ হয়ে ১৭ সেপ্টেম্বর সন্ধ্যা ৭ টা ১৫ মিনিটের সময় মারা যান। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে প্রিয় আক্কাস স্যার দুই ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।